LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৬ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পুলিশের উপর হামলা অস্ত্র ও গুলি ছিনতাই, আটক ৬।



বি এ রায়হান, গাজীপুর:
গাজীপুরের শ্রীপুরের নোয়াগাঁও গ্রামের কসাইপট্টি এলাকায় শুক্রবার রাতে দুই আদম ব্যবসায়ীকে জিম্মিদশা থেকে উদ্ধার করতে গেলে হামলার শিকার হয়েছেন দুই পুলিশ ও এক আনসার সদস্যসহ পাঁচ ব্যবসায়ী।  এছাড়া পুলিশের শর্টগান ও গুলি ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে থানা থেকে পুুলিশের একাধিক দল প্রায় এক ঘন্টা অভিযান চালিয়ে লুট হওয়া অস্ত্রসহ ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার রাজাবাড়ির নওগাঁও গ্রামের ফরহাদ হোসেন, তাজুল ইসলাম, আব্দুল রহমান, মো:আজাহার, রোশনী বেগম ও মনিষা মনি। এছাড়াও ঘটনাস্থল থেকে অপহৃত ব্যক্তিদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন, কুমিল্লার আবুল হোসেন, ফরহাদ হোসেন, আবুল কালাম ও ওমর ফারুক। তাঁরা পেশায় সবাই আদম ব্যবসায়ী।

কালিয়াকৈর সার্কেলের এএসপি আল মামুন জানান, ৯৯৯ এ ফোন পেয়ে উপপরিদর্শক রফিকুল ইসলাম কনেস্টবল মো:খোরশেদ আলম ও মিজানুর রহমানকে নিয়ে অপহৃত ব্যক্তিদের উদ্ধারে গেলে ঘটনাস্থলে অপহরণকারীরা পুলিশ সদস্যদের জিম্মি করে ফেলে। পরে তাদের অস্ত্র লুট করে হামলা চালায়। খবর পেয়ে থানা থেকে পুলিশের একাধিক দল ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্য ও অপহৃত ব্যক্তিদের উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে লুট হওয়া অস্ত্রসহ ৬ অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানায় মারামারি, সরকারী কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেয়ার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় ২৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫জনকে আসামি করা হয়েছে।


1